• সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নওয়াপাড়া পৌর মেয়রের সুসজ্জিত নতুন অফিস উদ্বোধন অন-অনুমোদিত ও ভেজাল ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব টানা চারবার চ্যাম্পিয়ন হয়ে ম্যান সিটির ইতিহাস দিয়াবাতেকে বাংলাদেশ দলে খেলানোর প্রক্রিয়া শুরু বাফুফের টি–টোয়েন্টি বিশ্বকাপ: ভারত–পাকিস্তান ফাইনাল দেখছেন কাইফ স্টার স্পোর্টসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন রোহিত শর্মা অবশেষে ২০০ টপকে জিতল হায়দরাবাদ ফাঁস হওয়া ছবি নিয়ে যা বললেন পরিচালক নির্বাচন যে খুব সহজ কাজ নয়, সেটি টের পাচ্ছেন কঙ্গনা! প্রচণ্ড গরমেও আমরা মাথা ঠান্ডা রাখি… ২৫ দিন পর বাড়িতে ফিরলেন, কোথায় ছিলেন এই অভিনেতা? শূন্য থেকে বলিউডের শীর্ষে ভোটে জিতলে অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেয়ে যা বললেন জায়েদ খান অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

শাবিপ্রবি ছাত্রীকে শ্লীলতাহানি অভিযোগে অভিযুক্ত ছাত্রকে সাময়িক বহিষ্কার

নিজস্ব প্রতিবেদকঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের এক ছাত্রের বিরুদ্ধে তৃতীয় বর্ষের এক ছাত্রীকে শ্লীলতাহানি অভিযোগ উঠেছে। ভুক্তভোগী ছাত্রী প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দায়ের করায় অভিযুক্ত ছাত্র সুমন দাশকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

মঙ্গলবার ( ১৩ জুলাই) সাময়িক বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল।

জানা যায়, গতকাল সোমবার (১২ জুলাই) দুপুরে ভুক্তভোগী ছাত্রী টিউশনি করে ফেরার পথে অভিযুক্ত সুমন দাস তার পথরোধ করে অসৌজন্যমূলক আচরণ করতে থাকে একপর্যায়ে ভুক্তভোগী ছাত্রী বাসায় ফেরার জন্য সিএনজিতে উঠলে অভিযুক্ত শিক্ষার্থীও তার সিএনজিতে উঠে শ্লীলতাহানি করে। পরে ছাত্রী বাধ্য হয়ে চিৎকার চেঁচামেচি শুরু করলে সিএনজি ড্রাইভার অভিযুক্তকে গাড়ি থেকে নামিয়ে দিয়ে ভুক্তভোগীকে বিশ্ববিদ্যালয়ের সামনে নামিয়ে দিয়ে যায়।

এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রী বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিলকে লিখিতভাবে বিষয়টি অবগত করেন। লিখিত অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার অভিযুক্ত সুমন দাশকে সাময়িক বহিষ্কার করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

এ ব্যপারে আবু হেনা পহিল বলেন, ভুক্তভোগীর কাছ থেকে লিখিত অভিযোগ পাওয়ায় অভিযুক্তকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

তিনি আরও বলেন, বিষয়টিকে বিশ্ববিদ্যালয়ের যৌন নিপীড়ন সেলের কাছে হস্থান্তর করা হয়েছে। অধিকতার তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.